1. [email protected] : জবসেলফ প্রতিবেদক : জবসেলফ প্রতিবেদক
  2. [email protected] : জব সেলফ : জব সেলফ
৩৩ কোম্পানির শেয়ারে বিক্রেতাদের লাপাত্তা!
শুক্রবার, ১৪ মে ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

৩৩ কোম্পানির শেয়ারে বিক্রেতাদের লাপাত্তা!

  • পোষ্ট হয়েছে : রবিবার, ২ মে, ২০২১
holted

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার (০২ মে) উত্থান হয়েছে। উত্থানের বাজারে লেনদেনের শেষ পর্যন্ত তালিকাভুক্ত ৩৩ কোম্পানির শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে লেনদেন হয়ে বিক্রেতা সংকটে পড়ে হল্টেড হয়ে যায়। লেনদেনের শেষ পর্যন্ত কোম্পানিগুলোর হাজার হাজার ক্রেতার সমাগম থাকলেও বিক্রেতারা লাপাত্তা হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কেপিসিএল: আগের কার্যদিবস বৃহস্পতিবার খুলনা পাওয়ারের (কেপিসিএল) ক্লোজিং দর ছিল ৩৫ টাকা। আজ কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩৮ টাকা ৫০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে ৩৮ টাকা ৫০ পয়সায়। লেনদেনের শেষ পর্যন্ত কোম্পানিটির লাখ লাখ ক্রেতা থাকলেও বিক্রেতাদের সন্ধান মিলেনি। আজ শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা ৫০ পয়স বা ১০ শতাংশ।

ম্যাকসন্স স্পিনিং: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১১ টাকা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১২ টাকা ১০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ১২ টাকা ১০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ১০ পয়স বা ১০ শতাংশ।

জেনারেশন নেক্সট: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৩ টাকায়। আজ সর্বশেষ লেনদেন হয়েছে ৩ টাকা ৩০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ৩ টাকা ৩০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩০ পয়স বা ১০ শতাংশ।

মতিন স্পিনিং: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৩৬ টাকায ১০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ৩৯ টাকা ৭০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ৩৯ টাকা ৭০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৩ টাকা ৬০ পয়স বা ৯.৯৭ শতাংশ।

প্যারামাউন্ট টেক্সটাইল: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৪২ টাকায ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ৪৬ টাকায ৫০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ৪৬ টাকায ৫০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ৪ টাকা ২০ পয়স বা ৯.৯৩ শতাংশ।

তাকাফুল ইন্সরেন্স: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ৫১ টাকায ৬০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ৫৬ টাকায় ৭০ পয়সায় এবং ক্লোজিং দর হয়েছে ৫৬ টাকায ৪০ পয়সায়। হল্টেড দর অনুযায়ী আজ শেয়ারটির দর বেড়েছে ৫ টাকা ৩০ পয়স বা ৯.৮৮ শতাংশ।

আরগন ডেনিম: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১৬ টাকায ২০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১৭ টাকায় ৮০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ১৭ টাকায ৮০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৬০ পয়স বা ৯.৮৭ শতাংশ।

মালেক স্পিনিং: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১৪ টাকায ২০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১৫ টাকায় ৬০ পয়সায় এবং ক্লোজিং দরও হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ১৫ টাকায ৬০ পয়সায়। আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৪০ পয়স বা ৯.৮৫ শতাংশ।

সায়হাম টেক্স: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১৭ টাকায ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১৯ টাকায় এবং ক্লোজিং দর হয়েছে ১৮ টাকায ৯০ পয়সায়। হল্টেড প্রাইসে আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৭০ পয়স বা ৯.৮২ শতাংশ।

মোজাফ্ফর হোসেন স্পিনিং: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১৪ টাকায ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১৫ টাকা ৭০ পয়সা এবং ক্লোজিং দর হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ১৫ টাকা ৭০ পয়সা। হল্টেড প্রাইসে আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা ৪০ পয়স বা ৯.৭৯ শতাংশ।

ড্রাগন স্যুয়েটার: আগেরদিন কোম্পানিটির ক্লোজিং দর ছিল ১০ টাকায ৩০ পয়সা। আজ কোম্পানিটির সর্বশেষ লেনদেন হয়েছে ১১ টাকা ৩০ পয়সা এবং ক্লোজিং দর হয়েছে সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দর ১১ টাকা ৩০ পয়সায়। হল্টেড প্রাইসে আজ শেয়ারটির দর বেড়েছে ১ টাকা বা ৯.৭০ শতাংশ।

এভাবে মেট্রো স্পিনিং, কুইনসাউথ টেক্সটাইল, রিজেন্ট টেক্সটাইল, ঢাকা ইন্সুরেন্স, ডেল্টা স্পিনিং, শাশা ডেনিম, ইস্টার্ন ইন্সুরেন্স, সায়হাম কটন, সাফকো স্পিনিং, শেফার্ড ইন্ডাষ্ট্রিজ, ফার কেমিক্যাল, পিডিএল, কেটিএল টেক্সটাইল, নিউ লাইন টেক্সটাইল, নূরানি টেক্সটাইল, ফারইস্ট নিটিং, হাইডেলবার্গ সিমেন্ট, আলিফ ইন্ডাষ্ট্রিজ, রিং শাইন টেক্সটাইল, টুংহাই টেক্সটাইল ও জাহিন টেক্সটাইল সার্কিট ব্রেকারের সর্বোচ্চ দরে শেষ পর্যন্ত লেনদেন হয়ে বিক্রেতা সংকটে থাকে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির অন্যান্য সংবাদ দেখুন