1. [email protected] : জবসেলফ প্রতিবেদক : জবসেলফ প্রতিবেদক
  2. [email protected] : জব সেলফ : জব সেলফ
বিক্রেতা উধাও ৭ কোম্পানির শেয়ারে
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:২৬ অপরাহ্ন

বিক্রেতা উধাও ৭ কোম্পানির শেয়ারে

  • পোষ্ট হয়েছে : সোমবার, ২১ জুন, ২০২১
holted

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (২১ জুন) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : তমিজউদ্দিন টেক্সটাইল, মনোস্পুল পেপার, আলিফ ইন্ডাস্ট্রিজ, ইন্ট্রাকো, মুন্নু ফেব্রিক্স, খান ব্রাদার্স এবং তুংহাই নিটিং।

জানা গেছে, রবিবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

মনোস্পুল পেপার: রবিবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৭.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৮.৮০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

আলিফ ইন্ডাস্ট্রিজ : রবিবার আলিফ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৯ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইন্ট্রাকো : রবিবার ইন্ট্রাকোর শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : রবিবার মুন্নু ফেব্রিক্সের ক্লোজিং দর ছিল ১৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্স : রবিবার খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৩২ শতাংশ বেড়েছে।

তুংহাই নিটিং : রবিবার তুংহাই নিটিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৩০ শতাংশ বেড়েছে।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির অন্যান্য সংবাদ দেখুন