1. [email protected] : জবসেলফ প্রতিবেদক : জবসেলফ প্রতিবেদক
  2. [email protected] : জব সেলফ : জব সেলফ
এক নজরে ১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

এক নজরে ১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
Arthik-Protibadon

২৮ জুলাই বুধবার দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানি। নিচে ১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো:

ট্রাস্ট ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে এক টাকা ৪১ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা ৯ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২ টাকা ৪২ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ২ টাকা পয়সা ছিল (রিস্টেটেড)।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ২ টাকা ৮৪ পয়সা, যা গত বছর একই সময়ে ছিল ৩৭ টাকা ৮৬ পয়সা।

গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩০ টাকা ৭০ পয়সা।

রেকিট বেনকাইজার বাংলাদেশ লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ টাকা ৬৪ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৩৩ টাকা ৪৭ পয়সা।

অন্যদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬২ টাকা ৩ পয়সা, যা গত বছরের একই সময়ে যার ছিল ৫৭ টাকা ৫১ পয়সা।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১৪৩ টাকা ৯৬ পয়সা, যা গত বছর ২১১ টাকা ৯৮ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৩২ টাকা ৯৮ পয়সা।

এক্সিম ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ব্যাংকটির সমন্বিত ইপিএস শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৮৪ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৯৬ পয়সা ছিল।

এদিকে, দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) ব্যাংকটির সমন্বিত ইপিএস শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৮৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ১ টাকা।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৭ টাকা ৪৬ পয়সা, যা গত বছর মাইনাস ১৪ টাকা ৫২ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৫৫ পয়সা।

ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (্ইপিএস) হয়েছে ৮ টাকা ৩৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৯ টাকা ৪১ পয়সা (বেসিক অ্যান্ড ডাইলুটেড ফর কন্টিনিউয়িং অপারেশন)।

অন্যদিকে, দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ৫৯ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ২৪ টাকা ৩৬ পয়সা (বেসিক অ্যান্ড ডাইলুটেড ফর কন্টিনিউয়িং অপারেশন)।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১৫ টাকা ৯৫ পয়সা, যা গত বছর ৬ টাকা ৪৯ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৯৭ টাকা ৬৭ পয়সা।

ওয়ান ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৬৭ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ১৮ পয়সা।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ৩৭ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৯২ পয়সা।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৩ টাকা ১৩ পয়সা, যা গত বছর মাইনাস ৮ টাকা ৯৭ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৯ টাকা ৭৭ পয়সা।

রূপালী ইন্স্যুরেন্স লিমিটেড : বীমা খাতের কোম্পানিটি দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৪৭ পয়সা ছিল।

অন্যদিকে, প্রথম দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জানুয়ারি’২১-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৬ পয়সা, যা গত বছরের একই সময়ে ছিল ৯৫ পয়সা।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৪৩ পয়সা, যা গত বছর ৬০ পয়সা ছিল।

গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৪ পয়সা।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) : চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিক (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৮ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ১ টাকা ৩৪ পয়সা ছিল (রিস্টেটেড)।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৬০ পয়সা, যা গত বছর ছিল মাইনাস ৬ টাকা ১৬ পয়সা।

৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ১৪ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স লিমিটেড : চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে ইপিএস ৩২ পয়সা ছিল।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭৪ পয়সা। গত বছরের একই সময়ে ইপিএস ৭০ পয়সা ছিল।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৩ টাকা ৯৩ পয়সা, যা গত বছর ১৭ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৭৪ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক লিমিটেড : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২১-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৩ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ৩৯ পয়সা ছিল।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিক (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৫৮ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ছিল ৯০ পয়সা।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল মাইনাস ৫ টাকা ৪৮ পয়সা, যা গত বছর ৩ টাকা ১৪ পয়সা

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইউনিট প্রতি লোকসান ছিল ০৩ পয়সা।

আর চলতি অর্থবছরের দুই প্রান্তিকে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির ইউনিট প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইউনিট প্রতি আয় ছিল ১০ পয়সা।

একই সময়ে কোম্পানিটির ইউনিট প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ১৮ টাকা ২২ পয়সা।

ডেল্টা ব্র্যাক হাউজিং লিমিটেড (ডিবিএইচ) : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫ পয়সা। আগের বছরের দ্বিতীয় প্রান্তিকে ইপিএস ৭ পয়সা ছিল।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৮০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ১ টাকা ৫৩ পয়সা ছিল।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১১ টাকা ৪২ পয়সা, যা গত বছর ৪ টাকা ৫৪ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৭ টাকা ৭৮ পয়সা।

রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড : বীমা খাতের কোম্পানিটি চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৯৬ পয়সা। আগের বছরের দ্বিতীয় প্রান্তিকে ইপিএস ১ টাকা ২৭ পয়সা ছিল।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে অর্থাৎ প্রথম ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির ইপিএস হয়েছে ৩ টাকা ৩১ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ২ টাকা ৪৯ পয়সা ছিল।

দুই প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ৪ টাকা ৮৫ পয়সা, যা গত বছর ৪ টাকা ৫৬ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৬১ টাকা ৮১ পয়সা।

যমুনা ব্যাংক লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২১) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ৬৫ পয়সা ছিল।

অন্যদিকে চলতি অর্থবছরের প্রথম দুই প্রান্তিক তথা ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) ব্যাংকের সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ৬৪ পয়সা। গত বছরের দ্বিতীয় প্রান্তিকে সমন্বিত ইপিএস ২ টাকা ৭ পয়সা ছিল।

দুই প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো ছিল ১৩ টাকা ৪ পয়সা। আগের বছর ১ টাকা ৪৩ পয়সা ছিল।

৩০ জুন, ২০২১ তারিখে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩৪ টাকা ৯১ পয়সা।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড : বিমা খাতের কোম্পানিটি দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল-জুন’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭০ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা।

চলতি অর্থবছরের ৬ মাসে (জানুয়ারি-জুন’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১৭ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯৯ পয়সা।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভি) হয়েছে ১৯ টাকা ৮০ পয়সা।

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরির অন্যান্য সংবাদ দেখুন